Home / ছেলেদের দুনিয়া / মেয়েদের নিকট ছেলেদের দেহের আকর্ষণীয় অঙ্গ

মেয়েদের নিকট ছেলেদের দেহের আকর্ষণীয় অঙ্গ

এতদিন নারীর শরীর কেমন হলে তা আকর্ষণ করবে পুরুষকে তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা হয়েছে নানা মহলে৷

শিল্পীরা নিজের তুলিতে পুরুষের মনের মতো করে এঁকেছেন নারীকে৷

এবার পালা পুরুষের শরীরের আকর্ষণ খোঁজার৷ নারীরা পুরুষের কোন অঙ্গের প্রতি আকৃষ্ট হয় তা খতিয়ে দেখা যাক৷

১০০ জন নারীর ওপর পরীক্ষা করে জানা গিয়েছে নারীদেরকে পুরুষের কোন অঙ্গ আকর্ষণ করে ৷ সমীক্ষায় অংশ নেওয়া নারীদের দেওয়া স্বীকারোক্তি থেকে উঠে এসেছে পুরষের ৬ টি অঙ্গের কথা।

তাহলে জেনে নেওয়া যাক মেয়েদের কাছে ছেলেদের আকর্ষনীয় অঙ্গের নাম

01. চওড়া কাঁধ :অধিকাংশ নারী পুরুষদের চওড়া কাঁধ বেশি পছন্দ করেন। পুরুষকে সাধরনত নারীরা নিজেদের মানষিক অবলম্বন হিসাবেই পেতে চায়৷ আর চওড়া কাঁধ মহিলাদের মধ্যে সেই ভাবনাকে আরও মজবুত করে এমনটাই মনে করেন মনোবিদরা৷ তাই অবচেতনে নারীর মন ছোটে পুরুষের চওড়া কাঁধের দিকে৷

02. চওড়া বুক : পুরুষদের আকর্ষণীয় অঙ্গের মধ্যে আরেকটি হল তাদের চওড়া বক্ষ। কিন্তু বক্ষ চওড়া করতে জিমে গিয়ে খুব একটা লাভ হয় না নারীমন পাওয়ার ক্ষেত্রে৷ কারন এই ধরনের পুরুষের দেহ নয় বরং যাদের প্রকৃতিগতভাবেই চওড়া বক্ষ রয়েছে তাদেরই পছন্দ করেন নারীরা। এছাড়া চওড়া বক্ষের অধিকারী এসব পুরুষের স্তনের গড়নও তাদের বেশ ভালো লাগে। তাদের শরীরের ঘামের ফোটা অনেক বেশি আকর্ষন করে অধিকাংশ নারীকে।

আরও পড়ুন >> ছেলেদের দ্রুত উত্তেজিত করার নিয়ম

03. আকর্ষণীয় : পেশীবহুল পুরুষ সবসময়ই প্রিয় মহিলাদের কাছে৷ তবে কৃত্রিমভাবে তৈরি করা অস্বাভাবিক পেশী অনেক নারীই অপছন্দ করেন। যখন পুরুষের পেশীবহুল বাহু টি-শার্টের মধ্য দিয়ে ফুটে ওঠে অনেক নারীর চোখই আটকে যায় সেদিকে।

04. সুমিষ্ট ঠোঁট : ঠোঁট যে শুধু নারীরই আকর্ষণীয় হয়ে থাকে তা নয় পুরুষের ঠোঁটও আকর্ষণীয় আর সুমিষ্ট হতে পারে বলে জানিয়ছেন অনেক নারী। তবে বেশিরভাগ নারীই চিকন ঠোঁটের অধিকারী পুরুষদের বেশি পছন্দ করেন। ধূমপান না করা ঠোঁটই মেয়েদের প্রথম পছন্দ।

আরও পড়ুন >> ছেলেদের সাতটি গোপন কথা

05. জিহ্বা :পুরুষদের অঙ্গ নিয়ে নারীদের পছন্দের তালিকায় জিহ্বাও রয়েছে। আবেগঘন চুম্বনে বা শারীরিক মিলনের সময়ে জিহ্বার ভূমিকা অসাধারণ। তাই নারীদের অনেকেই পুরুষের এই জিহ্বাকে বেশ পছন্দ করে থাকেন।
আকর্ষণীয় হিপস : নারীদের হিপের সৌন্দর্যের পাশাপাশি পুরুষের হিপস-এর সৌন্দর্য থাকাও উচিত। হিপস-এর স্বাস্থ্য বেশি মেদযুক্তও না হলেও খুব কম মেদের হিপসও নারীরা পছন্দ করেন না।

06. স্বাস্থ্যকর যৌনাঙ্গ : স্বাভাবিকভাবেই নারীদের পছন্দের সবচেয়ে আকর্ষণীয় পুরুষদের অঙ্গ হল স্বাস্থ্যকর যৌনাঙ্গ। ইঞ্চির হিসেবে এটিকে হতে হবে স্বাস্থ্যকর আর আকর্ষণীয়। সব নারীরই কামনা থাকে তার পুরুষ সঙ্গীনীর পুরুষাঙ্গ মোটা ও বড় হউক।

আরও পড়ুন : নারীর দেহের যৌনাঙ্গ

Find out the boys’ favorite place for girls. According to a research report, girls have six attractive places for boys. So, know the name of six parts of the male’s favorite male body.

#Women Like #boys body #ছেলেদের দেহের আকর্ষনীয় অঙ্গ #Lifestyle News #Life Style Bangla News

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

শীতে ত্বকের যত্ন

শীতে ছেলেদের ত্বকের যত্ন ও সুরক্ষা

বাইরের আবহাওয়া এখন শুঙ্ক। এই সময়ে সতেজ থাকার জন্য ছেলেদেরও ত্বকের যত্ন নেওয়ার প্রয়োজন। হেয়ারোবিক্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE